২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


১ লাখ ১০ হাজার বেতনে মার্কিন দূতাবাসে চাকরি

১ লাখ ১০ হাজার বেতনে মার্কিন দূতাবাসে চাকরি। - ছবি : সংগৃহীত

ইনফরমেশন বিভাগে লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে ঢাকাস্থ মার্কিন দূতাবাস। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবে।

পদের নাম : ইনফরমেশন অ্যাসিস্ট্যান্ট (অডিও ভিজ্যুয়ার কোঅর্ডিনেটর), পদের সংখ্যা : নির্ধারিত না।

আবেদন যোগ্যতা : যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে ডিজাইন, ইনফরমেশন টেকনোলজি, ইঞ্জিনিয়ারিং, কমিউনিকেশনস বা সমমান বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। পদ সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মাল্টিমিডিয়া সংশ্লিষ্ট কাজে পারদর্শী ও মার্কেটিং, অ্যাডমিনিস্ট্রেশন বা ম্যাস কমিউনিকেশনস বিষয়ে জানাশোনা থাকতে হবে। প্রার্থীদের মধ্যে যোগাযোগ দক্ষতা থাকতে হবে। সফটওয়্যার সংশ্লিষ্ট কাজে পারদর্শী হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। তবে ইংরেজি ভাষার জন্য পরীক্ষা গ্রহণ করা হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বাংলাদেশী টাকায় প্রতিমাসে ১ লাখ, ১০ হাজার টাকা প্রদান করা হবে। একই সাথে অন্য সুবিধা প্রদান করা হবে। দৈনিক ৮ ঘণ্টা কাজ, সপ্তাহে ২ দিন ছুটি।

আগ্রহীদের আগামী ২ এপ্রিলের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে এখানে ক্লিক করুন।


আরো সংবাদ



premium cement
সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের মার্কিন ক্যাম্পাসে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভ থেকে গ্রেফতার ৯০০ নির্বাচনের আগে ‘সিএএ’ চালু করে ভোট টানার কৌশল ব্যর্থ বিজেপির ‘আন্তর্জাতিক শ্রমিক দিবস’ পালনের আহ্বান কানাডায় বেকারত্ব বিদেশী শিক্ষার্থীদের ওপর প্রবল চাপ সৃষ্টি করছে রাফাতে ইসরাইলি হামলায় এক পরিবারের ৯ সদস্য নিহত আজ ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী গ্রেফতারের মধ্যেই মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরাইলবিরোধী বিক্ষোভ অব্যাহত হলান্ডের প্রত্যাবর্তনের ম্যাচে ম্যানসিটির জয় হাম্বানতোতা বিমানবন্দরের ‘দখল’ ভারত ও রাশিয়ার! ফ্ল্যাট থেকে উদ্ধার অভিনেত্রীর লাশ, পাওয়া গেছে রহস্যজনক হোয়াটসঅ্যাপ নোট

সকল